এইমাত্র পাওয়া :

শার্শায় সাংবাদিক পরিবারে হামলা আহত-২ মারপিটসহ কুপিয়ে হত্যার হুমকি

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি : যশোরের শার্শায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিকের বাড়িতে হামলা চালিয়েছে উলাশী পূর্বপাড়ার সোহেল ওরফে থুকু। গতকাল শুক্রবার সন্ধ্যার সময় শার্শা উপজেলার উলাশী গ্রামের পুর্বপাড়ায় দৈনিক আজকালের খবর ও দৈনিক প্রতিদিনের কথা এর শার্শা উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম এর বাড়িতে এ হামলার ঘটনাটি ঘটেছে। আহতরা হলেন সাংবাদিক নজরুল ইসলাম ও তার স্ত্রী সেলিনা খাতুন।

আহত সাংবাদিক নজরুল ইসলাম জানান, আমার ছোট ছেলে সৌরভ হোসেন (৬) প্রতিবেশী সোহেল ওরফে থুকুর ছোট ছেলে রাজেশের (৭) সঙ্গে খেলা করার সময় মারামারি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে সোহেল, স্ত্রী তহিদা খাতুন, বড় ছেলে নিরব ও বোন রুকসানা খাতুন অশ্রাব্য ভাষা ব্যবহার করতে থাকে। এসময় অশ্রাব্য ভাষার প্রতিবাদ করলে তারা বাড়ি থেকে লাঠি নিয়ে এসে অতর্কিতভাবে আমার উপর হামলা করে। বেধড়ক মারপিট করার এক পর্যায়ে স্ত্রী সেলিনা খাতুন, প্রতিবেশী গোলামের স্ত্রী ফারি খাতুন ও তার মেয়ে অঞ্জলী খাতুন এগিয়ে আসলে তারাও মারপিটের শিকার হয়। চলে যাওয়ার সময় দম্ভোক্তি করে সোহেল গং কুপিয়ে হত্যার হুমকি দেয়। এছাড়াও অঞ্জলী নাভারণে গেলে তার ভাড়া করা মাস্তান দিয়ে আবারো মারপিট করা হবে বলে জানিয়ে যায়। তাদের অব্যাহত হুমকির মুখে সাংবাদিক পরিবার নিরাপত্তাহীনতায় দিন যাপন করছে। ঘটনাটি শুনার পর ইউপি সদস্য তরিকুল ইসলাম মিলন এসে উভয় পক্ষের অভিযোগ শুনে বিচার না করেই চলে যান।

প্রতিবেশীরা ভয়ে নাম প্রকাশ না করার শর্তে জানান, পূর্বেও সোহেলসহ তার পরিবারের লোকজন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রায় ৪/৫ জনের বাড়িতে এসে অত্যাচার ও অশ্রাব্য ভাষা ব্যবহার করে। সে এ পাড়ায় ত্রাসের রাজত্ব কায়েম করে চলেছে। আমরা তার অত্যাচারের হাত থেকে রেহাই পেতে প্রশাসনের সহায়তা চাই।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



@২০১৭ সর্বস্বত্ব স্বত্বা‌ধিকার সংর‌ক্ষিত.
প্রকাশক ও সম্পাদক:
এম এম আব্দুল্লাহ আল মামুন
ইমেইল- dearsabdullah@gmail.com
ওয়েবসাইট- dearsbd24.com
সম্পাদকঃ 09638 948404

সম্পাদনা ও প্রকাশনাঃ
হেড অফিসঃ
লঞ্জনীপাড়া, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর রোড, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত দৈনিক ডিয়ার্স বিডি টোয়েন্টিফোর ডটকম।
ই-মেইল- dearsbd24@gmail.com
বার্তা বিভাগ 09638959189

খুলনা অফিসঃ
নিরালা মোড়, খুলনা- ৯০০০

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
| Design Developed & Hosted By- Sundarban IT Ltd |

Share