এইমাত্র পাওয়া :

ছাত্রলীগ নেতাকে জড়িয়ে মিথ্যা তথ্য পরিবেশ করায় সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: 
ছাত্রলীগ নেতাকে ছাত্রশিবির বানানোর মিথ্যা প্রচারণার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক ছাত্রলীগ নেতা। শ্যামনগর উপজেলার ৯নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে সোমবার (১৫ ই জুলাই ২০১৯) বেলা ১২ টায় উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বুড়িগোয়ালিনী গ্রামের মো. আব্দুর রশিদ এর ছেলে মো. ইমাম হুসাইন (২১).
সংবাদ সম্মেলনে তিনি উল্লেখ করেন, বাঙালি জাতির রাখাল রাজা, মহান মুক্তিযুদ্ধের মহানায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে তারই উত্তরসূরী, সুযোগ্য কন্যা, ডিজিটাল বাংলার রূপকার, বিশ্ব মানবতার জননী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে শিক্ষা, শান্তি, প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন সক্রিয় ও একনিষ্ঠ কর্মী হিসেবে ইমাম হুসাইন ২০১২ সাল থেকে ছাত্র রাজনীতি করে আসছে। এই সময়ে ছাত্র রাজনীতি করা কালীন তার সাথে সাংগঠনিক ও ব্যক্তিগতভাবে কারও সাথে কোন শত্রুতা নেই। অদ্য ২০১৯ সালে শ্যামনগর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন হওয়ার পর থেকে বুড়িগোয়ালিনী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নিবেদিত কর্মীরা যখন ইমাম হুসাইনকে বুড়িগোয়ালিনী ইউনিয়ন ছাত্রলীগের নেতৃত্বে দেখতে চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে, ঠিক তখনই ওই এলাকার জামায়াত-শিবিরের প্রেতাত্মা ও দোসররা বুড়িগোয়ালিনী  মাটি থেকে আওয়ামী রাজনীতি কে উৎখাত করার লক্ষ্যে ইমাম হুসাইন এর নামে কুৎসা ও গুজব রটনা করার জন্য একটি বানোয়াট রিপোর্ট বইয়ে তাকে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের বুড়িগোয়ালিনী ফরেস্ট মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৩ সালের দশম শ্রেণীর সভাপতি হিসেবে উল্লেখ করেন। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও কল্পকাহিনী।
সংবাদ সম্মেলনের মাধ্যমে ইমাম হুসাইন তার প্রয়োজনীয় কাগজপত্রাদি দাখিল করেন। যাতে উল্লেখ আছে, তিনি আদৌ বুড়িগোয়ালিনী ফরেস্ট মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র ছিলেন না। এছাড়াও সে বিগত ২০১৩ সালে খুলনা টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, (টিটিসি) কুয়েট, খুলনা থেকে সফলতার সহিত এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। যার রোল নং- ৪৪৯৫২৫, রেজিস্ট্রেশন নম্বর- ৩৬৩২৮০, শিক্ষাবর্ষ- ২০১১-১২, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড।
এই সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ৯নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সাতক্ষীরা সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট থেকে তার নামীয় প্রত্যয়ন পত্র দাখিল করেন। এই প্রত্যয়নে তার ও তার পরিবার সম্পর্কে স্পষ্ট ধারণা উল্লেখ আছে। সে বর্তমানে সাতক্ষীরা সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে এনভায়রনমেন্ট ডিপার্টমেন্ট এ অধ্যয়নরত এবং বুড়িগোয়ালিনী ইউনিয়ন ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে জড়িত।
এমতাবস্থায় তার সমস্ত কাগজপত্র যাচাই পূর্বক তাকে বুড়িগোয়ালিনী ইউনিয়ন ছাত্রলীগের নেতৃত্বে মূল্যায়ন করার জন্য সাতক্ষীরা জেলা ছাত্রলীগ ও শ্যামনগর উপজেলা ছাত্রলীগের উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



@২০১৭ সর্বস্বত্ব স্বত্বা‌ধিকার সংর‌ক্ষিত.
প্রকাশক ও সম্পাদক:
এম এম আব্দুল্লাহ আল মামুন
ইমেইল- dearsabdullah@gmail.com
ওয়েবসাইট- dearsbd24.com
সম্পাদকঃ 09638 948404

সম্পাদনা ও প্রকাশনাঃ
হেড অফিসঃ
লঞ্জনীপাড়া, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর রোড, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত দৈনিক ডিয়ার্স বিডি টোয়েন্টিফোর ডটকম।
ই-মেইল- dearsbd24@gmail.com
বার্তা বিভাগ 09638959189

খুলনা অফিসঃ
নিরালা মোড়, খুলনা- ৯০০০

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
Design Developed & Hosted By- Sundarban IT Limited

Share