এইমাত্র পাওয়া :

সাতক্ষীরার শ্যামনগরে সাম্প্রতিক সময়ে চুরি-ডাকাতি ও মাদকের ছড়াছড়ি

এস.এম নাসির উদ্দীন:

সাম্প্রতিক সময়ে হঠাৎ বেড়ে গেছে চুরি ডাকাতি ও মাদকের ছড়াছড়ি! তথ্য জানতে চাইলে সাংবাদিকদের সাথে উত্তাপ্ত ভাষায় কথা বলার অভিযোগ উঠেছে। সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলায় সাম্প্রতিক সময়ে চুরি ডাকাতি ও মাদকের ছড়াছড়ি দেখা দিয়েছে, বিগত কয়েকদিন আগে শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়ন এলাকা থেকে নতুন এ্যাপাছি মোটরসাইকেল চুরি, ও শ্যামনগর সদর ইউনিয়নের মাজাট কাশিপুর গ্রামে দিনদুপুরে ঘরে ঢুকে ডাকাতির ঘটনা ও ঘটেছে। এদিকে বিগত কয়েকমাস ধরে শ্যামনগর উপজেলার কৈখালী ও ভেটখালী ভারত সিমান্ত বর্ডার দিয়ে অবৈধভাবে ভারতীয় গরু বাংলাদেশে আসছে! সাথে আসছে মরণনেশা ইয়াবা, ও ফেন্সিডিল আসলে ও নজর নেই, শ্যামনগর থানা পুলিশের, অবৈধভাবে গরু ও মরণনেশা ইয়াবা সিমান্ত দিয়ে পার হওয়ার সময় স্থানীয় সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তথ্য দেওয়ার জন্য ফোন দিলে অজানা কারনে ফোন রিসিভ না করার অভিযোগ উঠেছে । পরবর্তীতে ইমার্জেন্সি সার্ভিস 999 কল দিয়ে অভিযোগ জানানো হয়। এবিষয়ে সাতক্ষীরা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার সদয় দৃষ্টি আকর্ষণ করেছে শ্যামনগর উপজেলার সচেতন মহল ও বিভিন্ন সামাজিক সংগঠন ।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



@২০১৭ সর্বস্বত্ব স্বত্বা‌ধিকার সংর‌ক্ষিত.
প্রকাশক ও সম্পাদক:
এম এম আব্দুল্লাহ আল মামুন
ইমেইল- dearsabdullah@gmail.com
ওয়েবসাইট- dearsbd24.com
সম্পাদকঃ 09638 948404

সম্পাদনা ও প্রকাশনাঃ
হেড অফিসঃ
লঞ্জনীপাড়া, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর রোড, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত দৈনিক ডিয়ার্স বিডি টোয়েন্টিফোর ডটকম।
ই-মেইল- dearsbd24@gmail.com
বার্তা বিভাগ 09638959189

খুলনা অফিসঃ
নিরালা মোড়, খুলনা- ৯০০০

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
| Design Developed & Hosted By- SundarbonIT.Com |

Share