এইমাত্র পাওয়া :

গ্রামের দরিদ্র মানুষ বিনা পয়সায় স্বাস্থ্য সেবা পাচ্ছে

তানোর প্রতিনিধি : সাবেক শিল্প প্রতিমন্ত্রী রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সাংসদ আলহাজ ওমর ফারুক চৌধুরী বলেছেন, গ্রামের দরিদ্র মানুষ এখন বিনা পয়সায় বাড়ির পার্শেই স্বাস্থ্য সেবা পাচ্ছেন, দেশরত্ন বঙ্গবন্ধু’র কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা দরিদ্র জনগোষ্ঠির কষ্টের কথা বুঝতে পেরে দরিদ্রদেরকে স্বাস্থ্য সেবা প্রদানের জন্য গ্রামে গ্রামের কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করেছিলেন, বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দরিদ্র মানুষরা চিকিৎসা সেবা থেকে শুরু করে বিভিন্ন প্রকার ভাতা পায়, অন্য কোন সরকার তা পারেনা, প্রধান মন্ত্রী শেখ হাসিনা গ্রামের মানুষের চিকিৎসা সেবা প্রদানের জন্য গ্রামে গ্রামে কমিউনিটি ক্লিনিক প্রতিষ্ঠা করেছিল, ৪দলীয় জোট সরকারের আমলে তা বন্ধ করে দেয়া হয়েছিল। শেখ হাসিনা ক্ষমতায় এসে বন্ধ হওয়া কমিউনিটি ক্লিনিক আবার চালু করা হয়েছে, এই কমিউনিটি ক্লিনিকে আরো উন্নত চিকিৎসা প্রদানের চিন্তা করছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা কৃষকদের ভাগ্যেও উন্নয়নের জন্য বিনা মুল্যে সার, বীজ প্রদানসহ স্বল্প মুল্যে কৃষকরা যেন চাষাবাদ করতে পারেন সে ব্যবস্থা করেদিয়েছেন।

তিনি আরো বলেন, আগামীতে শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী করতে পারলে কৃষকরা আধুনিকায়নের মাধ্যমে চাষাবাদ করবেন এবং কৃষি ভিত্তিক শিল্প স্থাপন করে কৃষকদের উন্নত জীবন-যাপনের ব্যবস্থা করবেন। তাই সকলের উচিৎ নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধান মন্ত্রী নির্বাচিত করতে হবে।

রোববার দুপুরে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্তৃক প্রায় ৯ কোটি টাকা ব্যায়ে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের পুননির্মানকাজ ও নতুন ভবন নির্মানের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও তানোর উপজেলা পরিষদ চত্বরে তানোর উপজেলা কৃষি অধিদপ্তর কর্তৃক বিনা মুল্যে কৃষকদের মধ্যে সারসহ কৃষি পন্য বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন শেখ হাসিনা দেশের মানুষের ঘরে ঘরে নিরবে সুখ ঢুকিয়ে দিয়েছেন, ফলে গ্রামীন অর্থনীতি এখন চাঙ্গা হয়েছে। সকলেই সুখ শান্তিতে বসবাস করছেন। তিনি গ্রামের দরিদ্র মানুষের পার্শে থেকে সেবা প্রদানের মনোভাব নিয়ে এগিয়ে আসার জন্য ডাক্তারসহ সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান। তানোর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রোজিয়ারা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তানোর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান শ্রীমতি বন্দনা রানী, তানোর উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী গোলাম রাব্বী, তানোর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর উপজেলা কৃষি অফিসার শফিকুল ইসলাম, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম, তানোর পৌর আ’লীগ সভাপতি ইমরুল হক, সাধারন সম্পাদক প্রদীপ সরকার, তানোর পৌর যুবলীগ সাধারন সম্পাদক ওহাব হোসেন প্রমুখ। পরে তিনি কামারগাঁ ইউপি এলাকার হরিপুর গ্রামে স্থানীয় অঅ’লীগের উদ্যোগে অনুষ্ঠিত উঠান বৈঠকে নৌকার পক্ষে ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



@২০১৭ সর্বস্বত্ব স্বত্বা‌ধিকার সংর‌ক্ষিত.
প্রকাশক ও সম্পাদক:
এম এম আব্দুল্লাহ আল মামুন
ইমেইল- dearsabdullah@gmail.com
ওয়েবসাইট- dearsbd24.com
সম্পাদকঃ 09638 948404

সম্পাদনা ও প্রকাশনাঃ
হেড অফিসঃ
লঞ্জনীপাড়া, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর রোড, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত দৈনিক ডিয়ার্স বিডি টোয়েন্টিফোর ডটকম।
ই-মেইল- dearsbd24@gmail.com
বার্তা বিভাগ 09638959189

খুলনা অফিসঃ
নিরালা মোড়, খুলনা- ৯০০০

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
| Design Developed & Hosted By- SundarbonIT.Com |

Share