এইমাত্র পাওয়া :

বিরলে যুব মহিলা লীগের সভাপতি- রশিদা খাতুন (রুবি) সম্পাদক-উম্মে কুলসুম (কেয়া) নির্বাচিত

সাদেকুল ইসলাম সুবেল বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরল উপজেলায় সোমবার বর্ণাঢ্য  র‌্যালীর মধ্যে দিয়ে বাংলাদেশ যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের ১ম পর্বে বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালীটি বিরল পৌর শহরের গুরুত্বপূর্ণ  সড়কে বের হয়ে বিরল উপজেলা চত্বরে নব নির্মিত হোলরুমে মিলিত হয়ে আলোচনা সভা ও সম্মেলনে অংশ নেয়। অনুষ্ঠানে বিরল উপজেলা যুব মহিলা লীগ এর সাবেক সভাপতি জাকিয়া সুলতানা বেবি’র সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্যে রাখেন বিরল উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এম আব্দুল লতিফ। আরো উপস্থিত থেকে গঠনমূলক বক্তব্যে রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোছাঃ খাদিজা আক্তার (শিল্পী)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন, বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান (বাবু),উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সারোয়ারুল ইসলাম (বাবলু) উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু রমাকান্ত রায়, উপজেলা আওয়ামীলীগের সাাংগঠনিক সম্পাদক- এ্যাড. রবিউল ইসলাম (রবি), দিনাজপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা, ও সাধারণ সম্পাদক মাহামুদা বেগম (মুক্তা), বিরল উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেক, বিরল উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি শফিকুল ইসলাম (শফিক) সাধারণ সম্পাদক হাসান ফরিদ (বিদ্যুৎ) ও উপজেলা ছাত্র লীগের সভাপতি সারোয়ারুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শ্রী-মিঠুন কুমার রায়। সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মী বিন্দ। অনুষ্ঠানে আলোচনা পর্ব শেষে মোছাঃ রশিদা খাতুন (রুবি) কে সভাপতি ও উম্মে কুলসুম (কেয়া) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে বাংলাদেশ যুব মহিলা লীগ বিরল উপজেলা শাখা’র ( ৮১) সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।পরে সকল অতিথি বিন্দ নব-নির্বাচিত সভাপতি,সাধারণ সম্পাদক সহ সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। সম্মেলন শেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুলের মালা দিয়ে বরণ করে নেন বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা কর্মগন। ও মিষ্টি খাওয়ায় মেতে উঠে অনেকে। উপস্থিত সাধারণ নেতা-কর্মীরা জানিয়েছেন, নব নির্বাচিত কমিটি অত্যন্ত  সন্তোষজনক এবং সৎ ত্যাগী,সংগঠনের জন্য নিবেদিত প্রাণ যোগ্য নেতৃত্বদের উপর দায়িত্ব দিয়ে সুন্দর একটি কমিটি উপহার দেয়ায় সিনিয়র নেত্রী বিন্দ কে ধন্যবাদ জানিয়েছেন। 

এ বিভাগের অন্যান্য সংবাদ



Leave a Reply

সর্বশেষ আপডেট



সর্বাধিক পঠিত



@২০১৭ সর্বস্বত্ব স্বত্বা‌ধিকার সংর‌ক্ষিত.
প্রকাশক ও সম্পাদক:
এম এম আব্দুল্লাহ আল মামুন
ইমেইল- dearsabdullah@gmail.com
ওয়েবসাইট- dearsbd24.com
সম্পাদকঃ 09638 948404

সম্পাদনা ও প্রকাশনাঃ
হেড অফিসঃ
লঞ্জনীপাড়া, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর রোড, উত্তরা, ঢাকা-১২৩০ হতে প্রকাশিত দৈনিক ডিয়ার্স বিডি টোয়েন্টিফোর ডটকম।
ই-মেইল- dearsbd24@gmail.com
বার্তা বিভাগ 09638959189

খুলনা অফিসঃ
নিরালা মোড়, খুলনা- ৯০০০

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
Design Developed & Hosted By- Sundarban IT Limited

Share